Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
গোপালগঞ্জে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
বিস্তারিত

গোপালগঞ্জে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার (৭ নভেম্বর ২০১৭) গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ১৬৪৫ জন কৃষকের মাঝে রবি/২০১৭-১৮ মৌসুমের সার ও বীজ বিতরণ করা হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. শাম্মী আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, বিশেষ অতিথি গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক সমীর কুমার গোস্বামী, উপজেলা কৃষি কর্মকর্তা, প্রতিটি ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা এবং কৃষকগণ। 

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সূত্রে জানা যায়, প্রকল্পের আওতায় বিঘাপ্রতি চাষের জন্য ৭৫০ জনের মাঝে ২০কেজি গম, ২০ কেজি ডিএমপি, ২০ কেজি এমওপি, ৪০ জনের মাঝে ২ কেজি ভূট্টা, ২০ কেজি ডিএমপি, ১০ কেজি এমওপি, ৪০০ জনের মাঝে ১ কেজি সরিষা, ২০ কেজি ডিএমপি, ১০ কেজি এমওপি, ৫০ জনের মাঝে ১০ কেজি চিনাবাদাম, ১০ কেজি ডিএমপি, ৫ কেজি এমওপি, ২২৫ জনের মাঝে ৮ কেজি খেসারি বীজ, ১০ কেজি ডিএমপি, ৫ কেজি এমওপি, ১৭০ জনের মাঝে ৫ কেজি গ্রীষ্মকালীন মুগ, ১০ কেজি ডিএমপি, ২০ কেজি এমওপি, এবং ১০ জনের মাঝে ২০গ্রাম বিটি বেগুনবীজ, ১৫ কেজি ডিএমপি, ১৫কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
04/12/2017
আর্কাইভ তারিখ
14/02/2018