Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
গোপালগঞ্জে বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে যুব এবং শিক্ষার্থীদের নিয়ে উদ্বুদ্ধকরণ সমাবেশ অনুষ্ঠিত
বিস্তারিত

গত ১ মার্চ ২০১৮ গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়নের চরবয়রা ঘোনাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে  ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির অর্থায়নে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধে যুব এবং শিক্ষার্থীদের নিয়ে উদ্বুদ্ধকরণ সমাবেশ অনুষ্ঠিত হয়। গোবরা ইউনিয়নের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুলের সভাপরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মেখেলেসুর রহমান সরকার, বিশেষ অতিথি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. ছানোয়ার হোসেন পিপিএম, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা: শাম্মী আক্তার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিটু, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম নিরুন্নাহার ইউসুব।    

প্রধান অতিথির বক্তবে জেলা প্রশাসক বলেন- গোপালগঞ্জকে বাল্য বিয়ে এবং মাদকমুক্ত রাখার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। যারা এধরণের অপরাধ করবেন তাদেরকে আইনের আওতায় আনা হবে। উদ্ধুদ্ধকরণ সভা আয়োজন করায় গোবরা ইউনিয়ন পরিষদ ও ব্র্যাক সামজিক ক্ষমতায়ন কর্মসূচিকে স্বাগত জানান।

অনুষ্ঠানে ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী, বিভিন্ন সংগঠন অংশগ্রহণ করে।

 

পরে প্রধান অতিথি বাল্য বিয়ে এবং মাদক প্রতিরোধে উপস্থিত সকলকে শপথবাক্য পাঠ করান। উপস্থিত সবাই বাল্য বিবাহ এবং মাদককে লালকার্ড প্রদর্শন করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
02/03/2018
আর্কাইভ তারিখ
31/12/2018